• সকাল ৭:০৪ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বারদী আশ্রমে আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের বারদীতে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৩তম তীরোধান উৎসব উপলক্ষে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমান আদালত আশ্রমের আশপাশের এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানের ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. ইব্রাহিম।

জানা যায়, উপজেলার বারদীতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৩তম ধীরেধান উৎসব আগামীকাল শনিবার থেকে শুরু হবে। তীরেধান উৎসবে হিন্দু সম্প্রদায়ের লোকজন বাংলাদেশ, ভারত, নেপাশসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে এখানে আসেন। লোকনাথ ভক্তদের নিবিঘ্নে চলাচলের সুবিধার্থে সোনারগাঁ উপজেলা প্রশাসন লোকনাথ আশ্রমের আশপাশের অবৈধ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।
সোনারগাঁ উপজেলা কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম বলেন, হিন্দু সম্প্রদায়ের আত্মাধ্যিক গুরু শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের আগত ভক্তদের চলাচল নির্বিঘ্নে করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পাশাপাশি যত্রযত্র কোন প্রকার দোকান পাট বসতে না পারে সে জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। কেউ দোকানপাট বসালে উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution